মেঘের ভেলা
- শাহরিয়ার মোঃ রায়হান ২৭-০৪-২০২৪

আজ মেঘের ভেলায় রং উরে যায় আকাশ ছুয়ে ছুয়ে
কার তরে দেখা স্বপ্ন জাগে তারার দ্বীপ হয়ে
ভাবি সে কি আমায় ডাক পাঠালো
আমার তরে রং ছরালো
সে রং এ তে মন রংগালাম
রং এর আবির দিয়ে।

আকাশের সব চাঁদ তারা নিয়ে
খুজবো তাকে মেঘ সরিয়ে
রংধনূটাকে বলবো ডেকে
আমার কথা বলে যেন সে
তোমায় চুপিসরে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।